খেজুর

খেজুর প্রোটিন, ফাইবার, পোটাসিয়াম, আইরন ইত্যাদি ধারণ করে, যা রোজাদারের শরীরের প্রয়োজনীয় পুষ্টি প্রদান করে।

কলা

কলা ভিটামিন C, পোটাসিয়াম, ফোলেট, এবং অন্যান্য মিনারেল সরবরাহ করে, যা শরীরের প্রোটিন ও এনার্জি স্তর বৃদ্ধি করে।

আপেল

আপেল ভিটামিন C, আইরন, ফাইবার ইত্যাদি সরবরাহ করে এবং পাচনে সহায়ক হতে পারে।

লেবু

3. লেবু ভিটামিন C এবং অন্যান্য অধিক প্রয়োজনীয় মিনারেল যেমন ক্যালসিয়াম, ম্যাগনেসিয়াম, ফোসফরাস সরবরাহ করে এবং এন্টিঅক্সিডেন্ট গুণ রক্ষা করে।

তরমুজ

5. তরমুজ প্রাথমিকভাবে পানির মাধ্যমে শরীরের হাইড্রেশন সরবরাহ করে এবং পোটাসিয়াম, ভিটামিন C ইত্যাদি সরবরাহ করে।