নিয়মিত ব্যায়ামের মানসিক স্বাস্থ্যে প্রভাব: একটি পর্যালোচনা

সবজি খেলে বিভিন্ন ধরনের ভিটামিন পাওয়া যায়। কিছু গুরুত্বপূর্ণ সবজি এবং তাদের সাথে যোগাযোগে রয়েছে মৌলিক ভিটামিন এ ও সি, ফোলেট, পটাশিয়াম, ম্যাগনেসিয়াম, আয়রন, ক্যালসিয়াম, ভিটামিন কে এবং ভিটামিন কে ইত্যাদি। তাদের প্রাথমিক উপকারিতা হলো প্রতিদিনের স্বাভাবিক কাজের জন্য প্রয়োজনীয় পুষ্টি প্রদান করা। এছাড়াও, এগুলি মধ্যে কিছু খাবার থেকে পাওয়া যায়:

সবজি খেলে বিভিন্ন ধরনের ভিটামিন পাওয়া যায়। কিছু গুরুত্বপূর্ণ সবজি এবং তাদের সাথে যোগাযোগে রয়েছে মৌলিক ভিটামিন এ ও সি, ফোলেট, পটাশিয়াম, ম্যাগনেসিয়াম, আয়রন, ক্যালসিয়াম, ভিটামিন কে এবং ভিটামিন কে ইত্যাদি। তাদের প্রাথমিক উপকারিতা হলো প্রতিদিনের স্বাভাবিক কাজের জন্য প্রয়োজনীয় পুষ্টি প্রদান করা। এছাড়াও, এগুলি মধ্যে কিছু খাবার থেকে পাওয়া যায়: